প্রধানমন্ত্রীকে আচমকা জড়িয়ে ধরলেন রহস্যময় নারী

একি তবে বজ্র আঁটুনি ফস্কা গেরো! বগুড়ার সান্তাহার স্টেডিয়ামে ভাষণ শেষে শেখ হাসিনাকে কি না জড়িয়ে ধরলেন এক অপরিচিত নারী! বড় কোনো নেত্রী নন, কর্তব্যরত সাংবাদিক কিংবা নিরাপত্তাবাহিনীর সদস্যও নন। প্রশ্ন উঠেছে, প্রধানমন্ত্রীর এত কাছে গেলেন কীভাবে?

জানা গেছে, সভার প্রধান অতিথি হিসেবে ভাষণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঞ্চের সিঁড়ি দিয়ে নামছিলেন। সাথে এডিসি ও এসএসএফের সদস্যরাও স্বাভাবিকভাবেই ছিলেন। লাইন ধরে দাঁড়িয়েছিলেন উত্তরবঙ্গের বিভিন্ন আসনের সংসদ সদস্য ও ঢাকা থেকে যাওয়া এবং স্থানীয় আওয়ামী লীগ নেতারা। সবাইকে অবাক করে দিয়ে এক নারী প্রায় লাফ দিয়ে শেখ হাসিনাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দেন।

উপস্থিত সবাই হকচকিয়ে যান। এসএসএফ হস্তক্ষেপ করতে করতেই শেখ হাসিনা বিষয়টি বুঝতে পেরে লাফ দিয়ে পড়া সেই নারীকে বুকে জড়িয়ে ধরে কিছু একটা বলে এগিয়ে যান।

প্রধানমন্ত্রী কিছু না বললেও পুলিশ কেন ঝুঁকি নিতে চাইবে? পুলিশ সেই নারীকে আটকিয়ে জেরা করা শুরু করে। জানা গেছে, সেই নারীর নাম ফারহানা মল্লিক। তিনি নিজেকে ঢাকা নিউমার্কেট থানা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বলে পরিচয় দেন। জানা গেছে, প্রধানমন্ত্রীর নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকর্তারা বিষয়টিকে ভালোভাবে নেননি।

এদিকে অনুসন্ধানে জানা গেছে, ফারহানা মল্লিক, ফারহানা হায়দার নামে একটি ফেসবুক আইডি থেকে খালেদা জিয়ার সাথে রাজনীতি করার ইচ্ছে পোষণ করে এর আগে পোস্ট দিয়েছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর